বল হারালেন তামিম, ভাঙলেন গাড়ির কাচ!!

তামিম যখন ছন্দে থাকেন, প্রতিপক্ষ বোলারদের কি আর কিছু করার থাকে! দর্শকদের মতো তাঁরাও হয়তো তামিমের অনুপম ব্যাটিং প্রদর্শনীতে বুঁদ হয়ে থাকেন। তামিমের ব্যাট আবার বিপদেরও কারণ হয়। প্রিমিয়ার লিগ ক্রিকেটে মোহামেডান-কলাবাগান ম্যাচে বিকেএসপির দর্শকেরা যেমন আজ এমন দুটি ঘটনা দেখল। তাঁর শটে একবার বল হারাল, আর একবার ভাঙল গাড়ির কাচ।

সানজিত সাহার বলে মুক্তার আলীকে ক্যাচ দেওয়ার আগে ১২৫ বলে ১৫৭ রান করেছেন বাঁহাতি এই ওপেনার। দুর্দান্ত এই ইনিংসটি তিনি সাজিয়েছেন ১৮টি চার আর ৭ ছক্কায়। পুল, হুক, ড্রাইভ—কোন শট ছিল না তাঁর ইনিংসে। ৬১ বলে পেয়েছেন ফিফটি। তামিম যতই সামনে এগিয়েছেন ততই কলবাগান বোলারদের ভোগান্তি বেড়েছে। পরের ৫০ রান করতে লেগেছে মাত্র ৪১ বল।

তবে তামিমের আক্রমণাত্মক ব্যাটিংয়ের চূড়ান্ত প্রদর্শনীটা দেখা গেছে তিন অঙ্ক ছোঁয়ার পরই। বিপদটাও হলো ঠিক এই সময়ই। সেঞ্চুরির আগে ১৩ চারের সঙ্গে যে দুটি ছক্কা মেরেছেন, তার একটিতে বল হারিয়ে গিয়েছিল! সেঞ্চুরির পর চারটি চার ও পাঁচটি ছক্কায় ২৩ বলে করেছেন ৫৭ রান। ৩৯তম ওভারে আবুল হাসানের বলে লং অফ দিয়ে উড়িয়ে মারা ছক্কায় একটি টিভি চ্যানেলের গাড়ির উইন্ডশিল্ডই গেল ভেঙে!

.

.

সৌজন্যেঃ প্রথম আলো।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s