বিপিএলে ড্যারেন স্যামিকে পাচ্ছেনা রাজশাহী কিংস!!

প্রস্তাবটা দেয়া হয়েছিল তামিম ইকবালকেও; কিন্তু নিজ দেশের টুর্নামেন্ট, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ছেড়ে দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলবেন না বলে তিনি জানিয়ে দেন পিএসএলের ফ্রাঞ্চাইজি পেশোয়ার জালমিকে।

তামিম না হয় বিপিএল নিজ দেশের টুর্নামেন্ট বলে দক্ষিণ আফ্রিকাকে ‘না’ করে দিলেন; কিন্তু ড্যারেন স্যামি তো আর বাংলাদেশের ক্রিকেটার নন। তার ওপর পেশোয়ার জালমির অধিনায়ক তিনি। তার অধীনেই পেশোয়ার গত আসরে পিএসএলের শিরোপা জয় করেছে। এ কারণে, বিপিএলের চেয়ে দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টি লিগকেই বেছে নিয়েছেন স্যামি।

অর্থ্যাৎ আগামী বিপিএলে রাজশাহী কিংস তাদের অধিনায়ক ড্যারেন স্যামিকে পাচ্ছে না। রাজশাহী কিংসের কোচ সারোয়ার ইমরান জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য। পরিবর্তে নতুন আইকন হিসেবে পেতে যাওয়া মুশফিকুর রহীমই হয়তো হবেন রাজশাহীর অধিনায়ক।

মূল ঘটনা হচ্ছে, দক্ষিণ আফ্রিকা গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ফ্রাঞ্চাইজি কিনছেন পিএসএলের চ্যাম্পিয়ন পেশোয়ার জালমি। তামিম ইকবাল এবং ড্যারেন স্যামি দু’জনই পিএসএলে খেলেন পেশোয়ারের হয়ে। পাকিস্তানের ফ্রাঞ্চাইজিটি তামিমকে ইতিমধ্যেই প্রস্তাব দিয়েছে দক্ষিণ আফ্রিকায় টি-টোয়েন্টি লিগ খেলতে যাওয়ার জন্য।


কিন্তু আগামী নভেম্বরে বিপিএলের সঙ্গে একই সময়ে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে গ্লোবাল টি-টোয়েন্টি লিগের। এ কারণেই তামিম পেশোয়ারকে ‘না’ করে বলে দিয়েছেন, বিপিএল ছেড়ে সেখানে তিনি খেলতে যেতে পারবেন না। কিন্তু স্যামি পেশোয়ারের অধিনায়ক হওয়ার কারণেই ফ্রাঞ্চাইজির চাওয়ামত খেলতে যাবেন গ্লোবাল টি-টোয়েন্টি লিগে।
ড্যারেন স্যামিই বিপিএলের গত আসরে বাজিমাত করিয়েছিলেন। রাজশাহী কিংসকে তুলে দিয়েছিলেন ফাইনালে। যদিও ফাইনালে উঠে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে আর জিততে পারেননি তারা। গত আসরে অসাধারণ পারফরম্যান্সের কারনেই রাজশাহী কিংস ড্যারেন স্যামিকে এবারও চেয়েছিল খুব করে; কিন্তু দক্ষিণ আফ্রিকার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের কারণে তাকে যে পাচ্ছেন না এবার, সেটা জানিয়ে দিয়েছেন রাজশাহীর কোচ সারোয়ার ইমরান।

Advertisements

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s