ঈদের আগেই ক্রিকেটারদের একাউন্টে যাচ্ছে বোনাসে টাকা!

ঐতিহাসিক ঢাকা টেস্ট জয়ের পর একের পর এক অভিনন্দনে ভাসছে বাংলাদেশ দল। আর যেই মানুষগুলো পুরো দেশকে এই আনন্দের উপলক্ষ্য এনে দিলেন, তাদের জন্য ২ কোটি টাকার বোনাস ঘোষণা করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সাথে আরও ৪ কোটি টাকা পাচ্ছে বাংলাদেশের ক্রিকেটাররা। এই ৪ কোটি টাকা পাচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ওঠার জন্য আইসিসির পক্ষ থেকে প্রাপ্ত প্রাইজমানি থেকে।

পুরো ৬ কোটি টাকা আজই সংশ্লিষ্ট খেলোয়াড় এবং কোচিং স্টাফদের ব্যাংক একাউন্টে পৌঁছে যাবে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন জাতীয় দল পরিচর্যা ও ব্যবস্থাপনার দায়িত্বে থাকা স্ট্যান্ডিং কমিটি ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

তবে মোট কতজন খেলোয়াড় এবং কোচ এই টাকাটা পাচ্ছেন তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি তিনি। শুধু জানিয়েছেন, চ্যাম্পিয়ন্স ট্রফির দল এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে এই টেস্টের দলে থাকা ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের সদস্যরা পাবেন বোনাসের এই অর্থ।

এর আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের জন্য ৬ কোটি টাকার বোনাস ঘোষণা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অস্ট্রেলিয়াকে হারানোর পরপরই বোনাস ঘোষণা দিতে গিয়ে বৃহস্পতিবারের মধ্যেই বোনাসের টাকা দেয়ার কথা জানিয়েছিলেন তিনি।

Leave a comment